1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

ইশাছাত্র আন্দোলন খুলনা মহানগরের থানা প্রতিনিধি সভা

শাপলা টিভি ডেক্স
  • আপডেট সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৫১৮ বার দেখা হয়েছে

আজ সোমবার (১০ আগস্ট-২০২০ ইং) সকাল ৯ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর ব্যবস্থাপনায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে “থানা প্রতিনিধি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ” অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির আলোচনা রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতি আমানুল্লাহ।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, সাংগঠনিক অবকাঠামোগত মজবুতি অর্জনের পাশাপাশি সামাজিক উন্নয়ন মূলক কাজেও মনোনিবেশ করতে হবে। ইসলামের সু-মহান নীতি ও আদর্শ সমাজের গণ মানুষের কাছে তুলে ধরতে হবে।
সেই সাথে তিনি আরও বলেন, বন্যার কবলে প্রতি বছর হাজার হাজার মানুষ তাদের সহায় সম্বল হারাচ্ছে, এবছর প্রতিবছরের তুলনায় অত্যধিক ক্ষতিগ্রস্ত দেশের সিংহভাগ অঞ্চল। তাই বন্যার্ত এলাকায় পানি বন্ধী অসহায় মানুষদের পাশে দাড়ানো আমাদের ঈমানী ও মানবিক দাবী।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারি শেখ নাসির উদ্দিন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি ইমরান হুসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, যুব আন্দোলন সাধারণ সম্পাদক মুফতি শেখ আমীরুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সহ-দফতর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন খুলনা জেলা সভাপতি শেখ মুহাম্মাদ নাজমুস সাকিব।

শাখা সভাপতি তার আলোচনায় বলেন, আগস্ট মাস ইশা ছাত্র আন্দোলনের সূচনা, চেতনা ও দীপ্ত শপথের মাস। ১৯৯১ সালের ২৩ আগস্ট ইশা ছাত্র আন্দোলন আত্মপ্রকাশ করে গৌরবময় ২৮ বছর অতিবাহিত করে ২৯ তম বছরে পদার্পণ করতে যাচ্ছে। গৌরবময় ২৮ বছরের সকল দায়িত্বশীল, কর্মী, ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং আগামী ২০ ও ২১ আগস্ট বৃহস্পতি ও শুক্রবার অনুষ্ঠিতব্য কর্মী প্রশিক্ষণ কর্মশালা, ২১ আগস্ট প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা সফলের লক্ষে পূর্ব প্রস্তুতি গ্রহণের আহবান জানান। সেই সাথে আগামী ২১ আগস্ট হতে ৩০ আগস্ট পর্যন্ত সকল থানা ব্যবস্থাপনায় প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা ও মতবিনিময় সভা এবং দেয়াল লিখন কর্মসূচি ঘোষণা করেন।

সভায় অন্যান্যের মধ্যে আলোচনা রাখেন নগর সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ইসলাম আবীর, প্রশিক্ষণ সম্পাদক মঈন উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহদী হাসান মুন্না, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আলিয়া মাদ্রাসা সম্পাদক আবু বকর ছিদ্দিক, কলেজ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ছাত্র কল্যাণ সম্পাদক মাঞ্জারুল হুদা, সাহিত্য সাংস্কৃতি সম্পাদক আঃ আল মামুন, শুরা সদস্য রিয়াজ হাওলাদার, ঈমাম হাসান, আমানুল্লাহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বনী আমীন, শাকিল আহম্মাদ, আলম গাজী, সোলাইমান হোসেন ইমন, আবু বকর, আসাদ, শিহাব উদ্দিন, এনায়েত উল্লাহ, ফেরদৌস হাসান, জুবায়ের হোসেন, সাব্বির, আবুল কাশেম, সাজ্জাদ হোসেন, মোঃ ওসামা, জোবায়ের জাওয়াদ স্বাধীন রাজু, মেশকাত, আল আমিন, মোঃ সা’দ, ইউসুফ, গাজী মাসুম বিল্লাহ, মোঃ আলী, নুরুজ্জামান প্রমুখ নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team