1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

কমলনগরে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শাপলা টিভি ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৪১ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় কমলনগর উপজেলার চরলরেন্সইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আহসান উল্লাহ হিরনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে কমলনগর উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়। আহসান উল্লাহ হিরন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ নেতার গাড়িতে হামলা ও ভাঙচুরের মামলার এজাহারভুক্ত আসামী।

গত ২১ জুন উপজেলার তোরাবগন্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে আওয়ামীলীগ নেতা গোলাম ফারুক পিংকুর ব্যক্তিগত গাড়িতে হামলা চালায়। এসময় পিংকুর গাড়ির সামনের ও পাশের কাঁচ ভেঙে যায়। একই সময় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের ব্যক্তিগত গাড়িতেও হামলা করা হয়। এসময় আওয়ামীলীগ কার্যালয়সহ কয়েকটি দোকানে ভাঙচুর চালানো হয় এবং পিটিয়ে কয়েকজন নেতাকর্মীকে আহত করা হয়।

এ ঘটনায় পিংকুর গাড়ি চালক নিজাম উদ্দিন বাদি হয়ে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ৫৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৮০ জনকে আসামি করা হয়েছে।
মামলা এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সাংগঠনিক কাজে গাড়িবহর যোগে রামগতি উপজেলার আলেকজান্ডারে যাচ্ছিলেন পথে তোরাবগঞ্জ পৌঁছলে পরিকল্পিতভাবে ধারালো ছেনী, লোহার রড, হকস্টিক ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে গাড়ির বহরে হামলা করা হয়।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত )মাখন লাল রায় ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,জেলা আওয়ামীলীগের সভাপতির গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় হিরন এজাহারভুক্ত আসামি। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এদিকে যুবলীগ নেতা আহসান উল্যাহ হিরনকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করেন যুবলীগের নেতাকর্মীরা। মিছিলটি উপজেলা সদর হাজিরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।মিছিলে যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস, মিজানুর রহমান সোহেল বাংগালী উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team