1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুই ছিনতাইকারী আটক

এস এম সাখাওয়াত দোলন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৫৮ বার দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আজ (৪ জুলাই ২১) রবিবার ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান। জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট সোনামসজিদ মহাসড়কের মতিন বাজার এলাকার পারদিলালপুর গ্রামের সাজ্জাদ আলীর ছেলে আব্দুল জলিল ভোর চারটার দিকে বাড়ি থেকে নামাজ আদায় করতে যায়।

পড়ে আম বাজারের উদ্দেশ্যে বের হলে উপজেলার শ্যামপুর ইউনিয়নের বটতলা ঘাট এলাকার বড় হাদিনগর গ্রামের আমানুল্লাহর ছেলে শহিদুল ইসলাম ও লাছমানপুর গ্রামের আব্দুল আজিমের ছেলে ফাহাদ তার পিছু নেয়। পরে নগদ ৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে।

এ সময় মোবাইল ফোন দিয়ে আব্দুল জলিল তার বিভিন্ন আত্মীয়-স্বজনকে ফোনে জানালে তারা শহিদুল ও ফাহাদকে আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তবে ওই সময় আরেক সহযোগি কলাবাড়ি গ্রামের মিজান পালিয়ে যায়।

এদিকে আটক ছিনতাইকারীরা এলাকায় বেশ কিছু ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে বলে এলাকাবাসীর তথ্যে জানা গেছে। ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হচ্ছে বলে জানান ওসি।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team