1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

ড. আ ফ ম খালেদ হোসেন করোনা আক্রান্ত: দেশবাসীর কাছে চেয়েছেন

শাপলা টিভি ডেক্স
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৭৪ বার দেখা হয়েছে

দেশের খ্যাতিমান লেখক-গবেষক, বিশিষ্ট আলেমে দ্বীন, ইসলামী স্কলার, আলোচক ও দৈনিক ওলামা কন্ঠ পত্রিকার সিনিয়র উপদেষ্টা এবং চট্টগ্রাম এমই ওমরগণি কলেজের সাবেক অধ্যাপক ড. আফম খালেদ হোসাইন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

দৈনিক ওলামা কন্ঠ পত্রিকার অফিস যোগাযোগ করলে করোনা আক্রান্তের বিষয়টি তিনি নিশ্চিত করেন। ড. আল্লামা আ ফ ম খালেদ হোসাইন বলেন, গত দশ দিন আগে আমার করোনা সিনড্রোম দেখা দিলে ডাক্তারের স্মরণাপন্ন হই। পরীক্ষায় আমার করোনা পজেটিভ আসে। বর্তমানে আমি নিজ বাসায় আইসোলিয়েশনে আছি।

আজ (৫ আগস্ট ২১) বৃহস্পতিবার বাদ ইশার পরে করোনা টেস্টের জন্য চট্টগ্রাম ওয়াসা হাসপাতালে যাবেন বলে নিশ্চিত করেছেন ওলামা কন্ঠকে। তবে তার শারীরিক অবস্থা এখন পূর্বের থেকে কিছুটা ভালো বলে জানা যায়। আসা করছেন ‍খুব শ্রীঘ্রই সুস্থ হয়ে উঠবেন, ইনশাআল্লাহ। তিনি সুস্থতার জন্য দেশবাসাীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন-আমার পরিবারের আরো বেশ কয়েকজন সদস্যও করোনা আক্রান্ত ছিলেন। আল্লাহর রহমতে তারা এখন সুস্থ আছেন বলে জানান ড. আল্লামা আ ফ ম খালেদ হোসাইন।

কোন ডাক্তারের অধীনে চিকিৎসা সেবা নিচ্ছেন জানতে চাইলে তিনি জানান, চট্টগ্রাম ওয়াসা হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মুসলেহ উদ্দীনের তত্ত্বাবধানে আমি চিকিৎসাধীন। তার সার্বিক নির্দেশনা মেনেই বাসায় আইসোলিয়েশনে আছি।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team