1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানো সামর্থবানদের নৈতিক দায়িত্বঃ পীর সাহেব চরমোনাই

শাপলা টিভি ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ২৩৬ বার দেখা হয়েছে

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বন্যাদুর্গত জেলাসমূহে সরকারের পক্ষ থেকে জরুরিভাবে পর্যাপ্ত ত্রাণ পৌঁছানোর দাবি জানিয়েছেন। সেই সাথে দেশের সামর্থবানদেরও নিজ নিজ অবস্থান থেকে বন্যার্ত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

গত ১৩ আগস্ট বৃহস্পতিবার এক বিবৃতিতে পীর সাহেব বলেন, এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্যে দিনাতিপাত করছে। তাদের থাকার জায়গা নেই, খাবার জানান ই, বিশুদ্ধ পানির অভাব। সবমিলে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে বন্যাদূর্গত মানুষ। একদিকে করোনাভাইরাসের মহাদুর্যোগে মানুষ অভাবের মধ্যে রয়েছে। এর মধ্যে বন্যার কারণে দেশের উত্তর-পশ্চিম ও মধ্যাঞ্চলের জেলাসমূহের মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। মানুষ অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। বন্যাদুর্গত অঞ্চলে সরকারের পক্ষ থেকে উল্লেখযোগ্য তেমন কোনও ত্রাণ তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না।

পীর সাহেব বলেন, সমাজের সামর্থবান মানুষদেরকেও অসহায় বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসতে হবে। বন্যাদুর্গত পানিবন্দি মানুষের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে। সেইসাথে সংগঠনের সকল জেলা ও মহানগরীসহ নেতাকর্মীদের দেশের করোনা ও বন্যাদুর্গত মানুষের সাহায্যে ত্রাণ তৎপরতায় অংশ নেওয়ার আহ্বান জানানো হয়।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team