1. admin@shaplahd.tv : AdYJkU :
  2. kmnhosain@shaplahd.tv : KmnHosain :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

ভোলায় মোয়াজ্জেমের উপর হামলার ঘটনায় ১ জন গ্রেফতার

শাপলা টিভি ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২১২ বার দেখা হয়েছে

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর চটকিমারা এলাকায় খেয়া পারাপার করার সময় নৌকায় উঠা কে কেন্দ্র করে দরগাহ রোড এলাকার হাসমতউল্লাহ মৌলবী বাড়ীর দরজায় বায়তুল আমান জামে মসজিদ এর মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ হামিদ এর উপর বর্বরোচিত হামলার ঘটনায় সোহাগ নামের ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ আগস্ট) সকালে ভোলা সদর থানার পুলিশ মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনার অন্যতম মূল আসামি সোহাগকে গ্রেফতার করে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ভোলা দরগাহ রোডের মসজিদের মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনায় আমরা সোহাগ নামের এক জন আসামিকে গ্রফতার করেছি এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। খুব শিগগিরই বাকি আসামিদের গ্রফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর চটকিমারা এলাকায় খেয়া পারাপার করার সময় নৌকায় উঠা কে কেন্দ্র করে দরগাহ রোড এলাকার হাসমতউল্লাহ মৌলবী বাড়ীর দরজায় বায়তুল আমান জামে মসজিদ এর মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ হামিদকে হকিস্টিক দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে ভেদুরিয়া ১ নং ওয়ার্ডের পন্ডিত বাড়ির কালীমুল্লার ছেলে মোহাম্মদ আব্বাস ও একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আলি মাঝির ছেলে সোহাগ এর নেতৃত্বে একদল সন্ত্রাসী।

পোস্টটি শেয়ার করুন

আরো নিউজ এই ক্যাটাগরির

© All rights reserved © 2019
Design Customized By Our Team